নতুন নেতৃত্বে জালালাবাদ ফাউন্ডেশন ইউকে

সিলেট বিভাগের চার জেলার সমন্বয়ে গঠিত ‘জালালাবাদ ফাউন্ডেশন ইউকে’র নতুন নেতৃত্ব  আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নিয়েছে। আহ্বায়ক কমিটির আয়োজনে জালালাবাদ ফাউন্ডেশন ইউকের সভা গত ২৪ সেপ্টেম্বর স্থানীয় সময় সন্ধ্যায় পূর্ব লন্ডনে অনুষ্ঠিত হয়।

কমিউনিটি ব্যক্তিত্ব যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি শিল্পপতি সামসুদ্দিন খানের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা আব্দুল বাছিরের পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী ও মুক্তিযোদ্ধা বিযয়ক সম্পাদক ফয়জুর রহমান খান সহ বৃহত্তর সিলেটের মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ এবং সিলেট জেলার বিভিন্ন সামাজিক রাজনৈতিক কমিনিটি নেতৃবৃন্দ।

উপস্থিত সকলের সম্মতিতে সাবেক ছাত্রনেতা হিত্রো আওয়ামী লীগ যুক্তরাজ্যের সভাপতি শামীম আহমদকে সভাপতি, সাবেক ছাত্রনেতা কমিনিটি ব্যক্তিত্ব আব্দুল বাছিরকে সাধারণ সম্পাদক, সরোয়ার খানকে ট্রেজারার, কমিনিটি নেতা বঙ্গবন্ধু শিশু একাডেমি যুক্তরাজ্যের সেক্রেটারি নজরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক (মৌলভীবাজার জেলা) এবং মিসবা আহমদকে সাংগঠনিক সম্পাদক (সিলেট জেলা) করে কার্যকরী কমিটির ঘোষনা দেওয়া হয়।

সভায় জানানো হয়, স্বল্প সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি সম্পূর্ণ করে সিলেট অঞ্চলের বৃহত্তম সামাজিক সংগঠনে সকলের অংশগ্রহন নিশ্চিত করে গৃহিত পরিকল্পনা উপস্থাপন করা হবে। মূলত অসাম্প্রদায়িক বাংলাদেশ, মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখা, একটি আধুনিক যুগোপযোগী সুষম সমাজ ব্যবস্থা গঠনে সহায়ক ভুমিকা পালন, অন্যায় অনিয়মের বিরুদ্ধে সোচ্চার, সমাজের অসঙ্গতি বিশেয করে জালালাবাদ অঞ্চলের স্বার্থ সুরক্ষা, প্রবাসীদের নায্য দাবি-দাওয়া আদায়ে সহায়ক ভুমিকা পালন করাই এই সংগঠনের লক্ষ্য।

মাইগ্রেশননিউজবিডি.কম/সাদেক ##

share this news to friends