আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক কাল

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী সংবাদকর্মীদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই’র অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান আগামীকাল শুক্রবার (১৮ জানুয়ারি) দেশটির বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে অনুষ্ঠিত হবে।

এদিন সন্ধ্যা হতে দুবাই পার্ল সিটি হোটেল হল রুমে অনুষ্ঠিতব্য অভিষেককে জমকালো ও বর্ণাঢ্য করতে সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি শিবলী আল সাদিক বলেন, আমাদের অভিষেকের যে স্বপ্ন ছিল, তার দোরগোড়ায় পৌঁছে গেছি আমরা, আর কয়েক ঘণ্টা পর বাংলাদেশ প্রেসক্লাব যাত্রা শুরু করবে নতুন আঙ্গিকে। আশা করি, প্রবাসী সংবাদকর্মীরা এ প্রেসক্লাবের ছায়াতলে থেকে নিজেদের অনেক দূর নিয়ে যেতে পারবে। প্রবাসীদের কল্যাণেও এ প্রেসক্লাব কাজ করবে প্রতিনিয়ত। দেশের ভাবমর্যাদা উজ্জ্বলে আমরা আপোষহীনভাবে এগিয়ে যাবো আশা রাখি।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুহাম্মদ মোরশেদ আলম জানান, অনুষ্ঠানে অতিথি থাকবেন জাতীয় প্রেসক্লাব (ঢাকা) ও চট্টগ্রাম প্রেসক্লাব এর স্বনামধন্য ব্যক্তিবর্গ। সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন ক্লোজআপ তারকা শেফালি সারগাম ও রানা খান। এ ছাড়াও আকর্ষণ হিসেবে আমিরাত প্রবাসী সাংস্কৃতিক কর্মীদেরও নিজস্ব পরিবেশনা থাকবে।

অভিষেক অনুষ্ঠানটি স্মরণীয় করে রাখতে ‘প্রদীপ্তি’ নামে একটি বিশেষ সংকলন প্রকাশ করা হচ্ছে। বাংলাদেশ ও আমিরাতের বেশ কয়েকজন লেখকের লেখা রয়েছে এতে। 


মাইগ্রেশননিউজবিডি.কম/সাদেক 

share this news to friends