কাতারে রাষ্ট্রদূতের সঙ্গে বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাবের মতবিনিময়

কাতারে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আসুদ আহমেদের সাথে মতবিনিময় সভা করেছে বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব কাতার। গতকাল সোমবার (২৯ এপ্রিল) স্থানীয় একটি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

শুরুতেই ফুল দিয়ে রাষ্ট্রদূতকে শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ। রাষ্ট্রদূতের সঙ্গে যোগ দেন প্রথম সচিব মো. মাহবুর রহমান।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন ক্লাবের নবনির্বাচিত সভাপতি গোলাম সরোয়ার মিশু, সাধারণ সম্পাদক বাবুল গাজী, সাংগঠনিক সম্পাদক ওবায়েদুর রহমান, সাবেক সভাপতি ইকবাল হোসেন রনি, যুগ্ম সম্পাদক ই এম আকাশ, প্রধান উপদেষ্টা সবুজ মিয়া, উপদেষ্টা মাসুদ রানা, মোহাম্মদ এনাম, সিনিয়র সহ সভাপতি এস এম লিটন, সহ সভাপতি রেজোয়ান বিশাস, অর্থ সম্পাদক মোজাম্মেল হোসেন সোহাগ ,সদস্য মো. জসিম উদ্দিন ও মানিক চৌধুরী।

এ সময় রাষ্ট্রদূতের সাথে কাতারে চলমান বিদেশি কর্মী ধরপাকড় সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। প্রবাসী বাংলাদেশিদের আতঙ্কিত না হয়ে বৈধ কাগজপত্র (কাতারি আইডি) সঙ্গে নিয়ে চলাচল করার অনুরোধ জানান তিনি। 

বাংলাদেশ ফ্রেন্ডস ক্লাব ভূয়সী প্রশংসা করেন রাষ্ট্রদূত। তিনি বলেন, বর্তমান সময়ে তরুণরা বিশ্বের দরবারে বাংলাদেশকে তুলে ধরছে। তাই মধ্যপ্রাচ্যের এই দেশে বাংলাদেশের সুনাম তুলে ধরার আহ্বান জানান তিনি।

মাইগ্রেশননিউজবিডি.কম/সাদেক ##

share this news to friends